Header Ads

Header ADS

পতেঙ্গা সমুদ্র সৈকত

পতেঙ্গা সমুদ্র সৈকতে একদিন

দিনটি ছিল শুক্রবার সপ্তাহের শেষ দিন, তারিখ নিচে ভিডিওতে যদিও উল্লেখ আছে তাও বলতে সমস্যা কোথায় বলতে কি আর টাকা লাগে নাকি(হালকা মজা করে বললাম) ১৬/০৮/২০১৯ইং।



দিনটির প্রথম থেকে শুরু করি

"শুক্রবার"  মানে আপনারা সকলেই বুঝেন তো সকাল ১১টা বাজে ঘুম থেকে উঠা, ঘুম ভাঙ্গার পর আধা ঘন্টা বিছানায় গড়াগড়ি করা। তারপর, কোনো এক সময় আম্মুর গলার আওয়াজ শুনে এক লাফে বিছানা ছেড়ে উঠা, এই ভেবে যে 
" আম্মু রুমত ঢুকিলে তো অ্যাঁর হবর আছে, মাইর ওগ্গেও মেডিত ফইতুনো"

চট্টগ্রামের ভাষায় লিখেছি, যারা বুঝেন নাই তাদের জন্যে বাংলায় লিখচ্ছি

"আম্মু আমার কক্ষে প্রবেশ করলে আমার খবর আছে, মাইর একটাও মাটিতে পরবে না"
আম্মু আসার পূর্বেই আমি বিছানা ছেড়ে উঠে, বিছানা গুছিয়ে ওয়াশ রুমে দৌড় সেখানে কি হয় বিস্তারিত বলার প্রয়োজন নেই আশা করি। তবে, হ্যাঁ! সকালে ঘুম থেকে উঠলে একটা বউয়ের অভাব কিন্তু খুব বোধ হয় কেন আর সব কাজ নিজে থেকে করতে হয় তাই যে।

অপ্রাসঙ্গিক কথা অনেক হয়ে যাচ্ছে, এইবার আসল কথায় আসি, ওয়াশ রুমে কাজ-কর্ম শেষ করে যথারীতিতে দন্ত ব্রাশ সেরে নাস্তা তারপর গোসল এই গুলো সারতে সারতে নামাজের সময় যেন দরজা নক করে। এখনও পর্যন্ত আমি অজ্ঞাত যে আজকে বিকালে আমার বাসায় বিশ্রাম নেওয়া হচ্ছে না, যাই হোক নামাযে চলে যাই সময় মতো।

 নামায শেষে বাসায় আসি

 তারপর, খাওয়া-দাওয়া সেরে জানতে পারি ছোট ভাই-বোনরা নাকি কান্নাকাটি করতেছে বেড়াতে যাবে কোথাও আমি এটা শুনে সুন্দর করে সেখান থেকে কেটে পড়ি, রুমে যেই মাত্র প্রবেশ করব আব্বুর মুখে আমার নাম সোবায়ের! সোবায়ের! আমি হালকা স্বরে জি আব্বু! 

এর পরে কি হয়েছে নিচের ভিডিওতে আপনারা অবশ্যই দেখতে পারেন।



কিছু কারণে ভিডিওটি প্রাইভেট করা হয়েছে দুঃখিত


উপসংহার

যদি আপনি ভিডিওটি দেখে থাকেন তাহলে নিশ্চয় আপনি  ইতি মধ্যে ধারণা করতে পেরেছেন।
 আমি কি পরিমাণ একজন বাজে ব্লগার। তবুও বলি যদি আমার ভিডিওটি আপনার ভাল লাগে তাহলে My Channel ট্যাপ করে আমার ইউটিউবে আমার চ্যানেলকে সাবস্ক্রাইব করে সাথে থাকতে পারেন।


                                                                                        😊ধন্যবাদ😊

No comments

Powered by Blogger.